সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মির্জাপুরে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়ে সহ ছয়জন নিহত

মির্জাপুরে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়ে সহ ছয়জন নিহত

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: গোড়াই-সখীপুর সড়কে মির্জাপুর উপজেলার বেলতৈল বটতলা নামকস্থানে সোমবার (০৯ মার্চ) সকালে মাটিভর্তি ড্রামট্রাক-যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়ে সহ ৬ জন নিহত এবং প্রাইভেটকার চালক গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন, মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়ার ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), একই গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), ঘাঘরাই গ্রামের স্কুল শিক্ষক জাকির হোসেন (৪০), কুড়াতলী গ্রামের হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫)। নিহতরা প্রত্যেকেই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। প্রাইভেটকারের চালক আহত রাব্বিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকাল ১০টার দিকে সখীপুরের দিক থেকে ছেড়ে আসা হাটুভাঙাগামী মার্টিভর্তি দ্রুতগতির একটি ড্রামট্রাক সামনে থাকা যাত্রীবাহী একটি সিএনজিকে ওভারটেক করতে না পেরে চাপা দেয় এবং একই সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ত্রিমুখী সংঘর্ষে প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিকশা দুমড়ে-মুচরে যায়। সিএনজি চালিত অটোরিকশাটি উল্টে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলেই নিহত এবং অটোরিকশার চার জন ও প্রাইভেটকারের চালক গুরুতর আহত হন। হাসপাতালে নেয়ার পথে অটোরিকশা যাত্রী সোনাম উদ্দিন মারা যান। মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় কুড়াতলী গ্রামের জাকির মাষ্টার, হাফিজ উদ্দিন ও তার মেয়ে রেনু আক্তার মারা যায়।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রাম ট্রাকের চালক সিএনজি চালিত অটোরিকশাকে ওভারটেক করতে না পেরে চাপা দিয়ে এগিয়ে আসার সময় প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান ছয় জনের মৃত্যুর কথা স্বীকার করে বলেন, ড্রামট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840